July 31, 2021, 2:21 am

শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতের জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতের জয়
শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতের জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে ইংল্যান্ডকে ৮ রানে হারিয়েছে ভারত। ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের চতুর্থটিতে এ জয় তুলে নেয় টিম ইন্ডিয়া। ফলে সিরিজে ২-২ব্যবধানে সমতা আনলো স্বাগতিকরা। আগামী ২০ মার্চ সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি অঘোষিত ফাইনাল হয়ে রইল।

বৃহস্পতিবার আহমেদাবাদের মতেরায় নরেন্দ্র মোদির স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। যেখানে প্রথমে ব্যাট করা ভারত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৫ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৭৭ করতে পারে ইংলিশরা।

১৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বেন স্টোকস, জেসন রয় ও জনি বেয়ারস্টো চেষ্টা করলেও শেষ পর্যন্ত সফল হতে পারেননি। সর্বোচ্চ ২৩ বলে ৪৬ রান করেন স্টোকস, তিনি চারটি চার ও ৩ টি ছক্কা মারেন। দ্বিতীয় সর্বোচ্চ ২৭ বলে ৪০ রান করেন ওপেনার জেসন রয়। এছাড়া বেয়ারস্টো করেন ২৫ রান।

শেষদিকে ক্রিস জর্ডান এর ১২ ও জোফরা আর্চারের ১৮ জয়ের কাছে নিয়ে গেলেও সফল হতে পারেনি ইংলিশ শিবির।

ভারতীয় বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট পান শার্দুল ঠাকুর। এছাড়া হার্দিক পান্ডিয়া ও রহুল চাহার দুটি করে উইকেট নেন।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে সূর্য কুমার যাদব এর ফিফটি ও মিডল অর্ডার ব্যাটসম্যানদের দাপটে বড় সংগ্রহ পায় ভারত। ৩১ বলে ৬টি চার ও তিনটি ছক্কায় ৫৭ রান করেন যাদব। এছাড়া রিষভ পন্ত ৩০ ও শ্রেয়াস আইয়ার ৩৭ রান করেন।

ইংলিশ বোলারদের মধ্যে ৪টি উইকেট পান আর্চার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 "দৈনিক চট্টগ্রামের পাতা"
Design & Developed BY N Host BD